Breaking News

প্রেম করার সহজ উপায় ও প্রেম সমস্যা সমাধান

 


Facebook maye potano chating dialogue

হ্যালো বন্ধুরা, আজ আমি আপনাদের ফেসবুক চ্যাটিং এ মেয়েদের পটানোর এমন ৬টি সেরা ডায়লগ নিয়ে হাজির হয়েছি
 যা আপনি যে কোন মেয়েদের পটানোর বা মজা দেওয়ার ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। ডায়লগ গুলো আশা করছি ১০০% কাজে দিবে। সো আলোচনাটিতে লাইক দিয়ে পুরো আলোচনাটি মনযোগ সহকারে দেখুন।
ডায়লগ নং -১: বান্ধবী বা পরিচিত যেকোন মেয়েকে পটাতে চাইলে মেয়েটির চোখের দিকে তাকিয়ে এটি বলতে পারেন।
 আপনি: তোমাকে দেখে মনে হচ্ছে খুব শীঘ্রই অমাকে সাঁতার শিখতে হবে। মেয়ে: কেনো?
 আপনি: আমি যতবারি তোমার চোখের দিকে তাকাচ্ছি ততবারি তোমার চোখের মাঝে ডুবে যাচ্ছি।
 চ্যাটিং করার সময় কথার মাঝে এই ডায়লগটি আপনি মেয়েদের সাথে লাইন মারার জন্য ব্যবহার করতে পারেন। 
ডায়লগ নং -২: তুমি এতো সুন্দর যে মন চায় তোমার সাথে প্রেম করি। 
কিন্তু করিনা কেন জানো?
 মেয়ে: কেন? তখন আপনি হাসি মুখে বলবেন কারণ তোমার মতো এতো সুন্দরী মেয়ে আমার গার্লফ্রেন্ড হলে সরকার তো আমার উপরে ট্যাক্স লাগবে, তাই। আপনি এই ডায়লগটি যে মেয়েকে পটাতে চান।
 কিন্তু তাকে সিরিয়াস ভাবে বলার সাহস পান না।
 সেই মেয়েটিকে এই ডায়লগটি মজা করে বলতে পারেন। 
ডায়লগ নং -৩: আপনার পছন্দের মানুষটিকে হাসি ছলে পটাতে চাইলে এই ডায়লগটি দিতে পারেন। আপনি: আমার মনের জমিনে আজীবন মালিকানা শর্তে ফ্লাট বরাদ্দ চলছে। তোমার লাগলে বলিও।
 ফ্লাটে ২৪ ঘন্টা পানি, গ্যাস, বিদ্যুৎ সার্ভিসের গ্যারান্টি না দিতে পারলেও ২৪ ঘন্টা তোমাকে ভালো রাখার গ্যারান্টি দিতে পারবো।

ডায়লগ নং -৪: ভালোবাসা সম্পর্কে তুমি এতো কিছু জানো এটা যদি সরকার জানতে পারে তো তোমাকে লাভ মিনিস্টার বানিয়ে দিবে।
 যেই মেয়েটি লাভ রিলেশন সম্পর্কে অনেক জানে বা বক বক করে তাকে আপনি এই ডায়লগটি লিখতে পারেন। 
তাতে সে আপনার উপরে ইমপ্রেস হবে।
ডায়লগ নং -৫: আপনি যে মেয়ের সাথে অনেক ফ্রি মাইন্ডে কথা বলেন তার সাথে মজা করতে এই ডায়লগটি দিতে পারেন: যদি দেখ কোন মেয়ের বিয়ে হচ্ছে না তাহলে আমাকে বলিও।
 মেয়ে: কেন? আপনি না মানে আমি যাকেই পছন্দ করি কিছু দিনের মধ্যেই তার বিয়ে হয়ে যায়। 
তাই আমি তার বিয়ে হতে এই হেল্পটা করতে পারি। আর হ্যাঁ তোমারও এই হেল্পটা লাগলে বলিও। 

ডায়লগ নং -৬: আপনি: ভাড়া কবে দিবেন। মেয়ে: কিসের ভাড়া! 

আপনি: এতো দিন হলো আপনি আমার মনের মাঝে বসবাস করছেন ভাড়া দিবেন না?

 এই ডায়লগটি পড়ে যেকোন মেয়ে আপনার মেসেজের উত্তর ‍দিবে।

 তো বন্ধুরা আশা করি আজকের আলোচনাটি আপনাদের ভালো লেগেছে।

 

পরবর্তীতে নতুন কোন আলোচনা নিয়ে আবার দেখা হবে সে পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন গুড বাই।





Download File

Posted in Prem Baj Tagged 6 fb chating dialogue, Facebook maye potano chating dialogue, Facebook এ মেয়ে পটানোর ৬টি চ্যাটিং ডায়লগ, ছেলেদের প্রেমে ফেলার উপায়, প্রেম করতে চাই, প্রেম করার কৌশল, প্রেম করার সঠিক বয়স কত, প্রেম করার সহজ উপায় ও প্রেম সমস্যা সমাধান, ফেসবুকে প্রেম করার
টিপস, মেয়ে পটানোর প্রশ্ন, মেয়েদের প্রেমে ফেলার উপায়, মোবাইলে প্রেম করার উপায়

No comments